স্ত্রীর সামনেই মৎস‍্যজীবী স্বামীকে টেনে নিয়ে গেল কুমীর

25th June 2020 5:10 pm অনান‍্য
স্ত্রীর সামনেই মৎস‍্যজীবী স্বামীকে টেনে নিয়ে গেল কুমীর


পিয়ালী ঘোষ ( পাথরপ্রতিমা ) :  নদীতে মাছ ধরতে গিয়ে কুমিরের কবলে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের । বৃহস্পতিবার  সকালে তার মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয় গ্রামের বাড়িতে । 

 স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার  স্ত্রীর সঙ্গে পাথরপ্রতিমা ব্লকের গোপালনগর গ্রাম পঞ্চায়েত এলাকার দুর্গা গোবিন্দপুরের বাসিন্দা বিষ্ণুপদ সাঁতরা  মাছ ধরতে গিয়েছিলেন। কুমিরের কামড়ে মারা যান  তিনি । দরিদ্র মৎস্যজীবী বিষ্ণুপদ সাঁঁতরা সংসার চালানোর জন্য বাড়ি থেকে কিছুটা দূরে জগদ্দল নদীতে মাছ ধরতে যেতেন । বয়স হওয়ার ফলে ইদানিং স্ত্রীকেও সঙ্গে নিতেন ।  নদীতে নেমে জাল তোলার সময় হঠাৎ একটি কুমির তাকে টেনে মাছ সমুদ্রে নিয়ে যায়। স্ত্রীর  চিৎকার-চেঁচামেচিতে  অন্য মৎস্যজীবীরা এগিয়ে আসে ও এলাকাবাসীদের জড়ো করে ।   খবর দেওয়া হয় পাথরপ্রতিমা থানায় । ওসির নির্দেশে থানা লঞ্চ নিয়ে সমুদ্রে যায় পরে বিডিও অফিসের লঞ্চ পৌঁছায় সেখানে ।  বনদপ্তর এর কাছ থেকে জানা যায় যতক্ষণ না মৃতদেহ কুমির ছেড়ে দিচ্ছে ততক্ষণ পর্যন্ত ঐ মৃতদেহ পাওয়া সম্ভব নয়। নদীতে ভাটার পর প্রথম জোয়ারের মুখে কিছুটা দূর গিয়ে ওই মৃতদেহ পাওয়া যায়।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।